ঢাকা, বুধবার, ১৬ জুলাই, ২০২০, ১ শ্রাবণ, ১৪২৭

সংসদ উপনেতার পরিবার ও উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নাসের হুসাইন, সালথা প্রতিনিধি: জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর পরিবার ও তার নির্বাচনী এলাকা ফরিদপুরের সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বারের বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন ও বিভ্রান্তিকর এবং চক্রান্তমূলক অপপ্রচারের প্রতিবাদে সালথায় সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আওয়ামী লীগ। রবিবার সকাল ১১ টায় উপজেলা হলরুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হাবিবুর রহমান হামিদের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব, গিয়াস উদ্দিন গিয়াস, আইন বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক আঃ আলিম মোল্যা, সহ-দপ্তর সম্পাদক মোঃ মহিউদ্দিন, ভাওয়াল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ ওহাব মাতুব্বার, উপজেলা যুবলীগের সহসভাপতি শওকত হোসেন মুকুল, উপজেলা শ্রমিকলীগের সভাপতি খন্দকার সাইফুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক চৌধুরী মাহমুদ আশরাফ টুটু, যুবলীগের সাংগঠণিক সম্পাদক বাদল হোসেন, ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল, যুবলীগ নেতা সোহেল মাহমুদ প্রমূখ। এসময় উপস্থিত ফরিদপুর-সালথার বিভিন্ন ইলেকট্রনিক্স মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দের কাছে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়ার পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব মিয়া।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, জনগণের ভালোবাসা ও আস্থা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড ধরে রাখতে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী এবং সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাদেরকে নিয়ে কিছু বিতর্কীত ব্যক্তি মিথ্যা ও ভিত্তিহীন এবং চক্রান্তমূলক অপপ্রচার চালিয়ে যাচ্ছে।
বক্তারা আরো বলেন, এখানে চক্রান্ত বা বিভ্রান্ত ছড়িয়ে লাভ হবে না। সম্প্রতি, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতির বাড়িতে হামলা হয়েছিলো। আমরা এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ওই হামলার ঘটনায় মামলার আসামীদের সাথে সম্পর্ক জড়িয়ে সংসদ উপনেতার পরিবারকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার এবং উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বারকে জড়িয়ে শনিবার স্থানীয় একটি পত্রিকায় সংবাদ প্রকাশ করে। যা খুবই দুঃখজনক। আমরা এই মিথ্যা-ভিত্তিহীন অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।