ঢাকা, বুধবার, ১৬ জুলাই, ২০২০, ১ শ্রাবণ, ১৪২৭

হাটহাজারীতে ৯৭ বস্তা সরকারী চাল জব্দ

সুমন পল্লব, হাটহাজারী প্রতিনিধি : চট্টগ্রামে হাটহাজারী উপজেলায় অভিযান চালিয়ে ১০ টাকা দামের ৯৭ বস্তা (৪৮৫০কেজি) ওএমএস এর চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন। গতকাল শুক্রবার(১৯জুন) থেকে দুইদিন ধরে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রুহুল আমিন।

সূত্রে জানা যায়, উপজেলা ইউএনও রুহুল আমিন গোপনে সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার সন্ধ্যায় ফতেপুরস্থ চবি ২নং গেইট আক্তার সওদাগরের দোকান থেকে ৭ বস্তা, লোকমানিয়া ষ্টোর ৬০ বস্তা ও শনিবার সকালে পৌরসদরস্ত ছিদ্দিক স্টোর থেকে বিক্রিত ৩০বস্তা সহমোট ৯৭ বস্তা চাল জব্দ করে।

পৌরসভা সরকারি খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার মো. ইউসুফ( প্রকাশ ডিলার ইউচুপ) নিয়মনুযায়ী এলাকার সাধারন জনগনের কাছে বিক্রি না করে লোকমানিয়া স্টোর,ছিদ্দিক স্টোর ও আক্তার সওদাগরের দোকানের কাছে বেশী দামে বিক্রি করে দেয়।

হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিন সত্যতা নিশ্চিত করে বলেন, সন্ধার পর থেকে টানা আড়াই ঘন্টা এবং শনিবার সকালে অভিযানে পৌরসভার ৯৭ বস্তা চাল জব্দ করেছি। অভিযুক্ত ডিলারের বিরুদ্ধে উপজেলা খাদ্য কর্মকর্তা নিয়মিত মামলার প্রস্তুতি নিচ্ছেন।