বৃহস্পতিবার, ২রা জুলাই, ২০২০ ইং, ১৮ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২রা জুলাই, ২০২০ ইং

সহকারী অ্যাটর্নি জেনারেল রেজাউল করিম মারা গেছেন

বৃহস্পতিবার, ১৮ জুন ২০২০ | ৮:১৮ পূর্বাহ্ণ | 81Views

সহকারী অ্যাটর্নি জেনারেল রেজাউল করিম মারা গেছেন

সুপ্রিম কোর্টের আইনজীবী ও সহকারী অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মো. রেজাউল করিম হেলাল (৫৭) মারা গেছেন ( ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বৃহস্পতিবার (১৮ জুন) রাত ১টা ৪০ মিনিটের দিকে শ্যামলী সিকেডি এন্ড ইউরোলজি হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।বিষয়টি নিশ্চিত করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন আমিন উদ্দিন মানিক।

রেজাউল করিম হেলাল দীর্ঘদিন ডায়াবেটিস ও কিডনি সমস্যায় ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তিনি হার্ট অ্যাটাক করেন। এরপর তাকে লাইফ সাপোর্টে দেয়া হয়েছিল।

তিনি ১৯৯৫ সনের ১২ আগস্ট বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনে আইনপেশা পরিচালনার সনদপ্রাপ্ত হন এবং ১৯৯৭ সনের ৩ আগস্ট সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য হন।

তিনি ২০১৯ সনের ৭ জুলাই বাংলাদেশের সহকারী অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগপ্রাপ্ত হন এবং ৮ জুলাই কাজে যোগদান করে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি মিরপুর -১ নম্বরে মধ্য পাইকপাড়ায় বসবাস করতেন।

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি ও অ্যার্টনি জেনারেল কার্যালয়ের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-