ঢাকা, সোমবার, ১৩ জুলাই, ২০২০, ২৯ আষাঢ়, ১৪২৭

নিক্সন চৌধুরীর পক্ষ থেকে শতাধিক কাতার প্রবাসীদের খাদ্য সামগ্রী বিতড়ণ

কাতার দোহায় প্রবাসে থাকা অসহায় ও শ্রমজীবী মানুষদের মধ্যে মুজিবুর রহমাান চৌধুরী (নিক্সন) সংসদ সদস্য ফরিদপুর (৪) – এর পক্ষে কাতার প্রবাসী মো.আল সুলতান মাহমুুদ খাঁন শিবচর, ভাঙ্গা, সদরপুর, চরভদ্রাসনের, কাতারে থাকা ১শত প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

১৯-০৪-২০ রবিবার বাংলাদেশ সময় রাত ৯ টায় তাদের বাসায় গিয়ে বিতরন করা হয়।

এ সময় নিরাপদ দূরত্ব বজায় রেখে প্রায় ১শতাধিক প্রবাসীর মাঝে ৫ কেজি করে চাল ১ কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আলু ১ কেজি পেয়াজ দেয়া হয়েছে।

মোঃ আল সুলতান মাহমুদ আমাদের মুঠোফোনে জানান, খাদ্যসামগ্রী বিতরনে আমাকে যারা সহযোগিতা করেছেন, বাবু হাং, মধু হাং, নুর হোসেন, আমির হোসেন, মনির হোসেন, এসময় তিনি আরও বলেন প্রাণঘাতী (কভিড ১৯) করোনাভাইরাস প্রতিরোধে সারাদেশে চলছে মহামারী করোনা পরিস্থিতিতে সবকিছুই থমকে গেছে, থমকে গেছে সাধারণ মানুষের রুটি-রুজির মাধ্যমও। এতে সবচেয়ে বেশি কষ্টে আছে সমাজের নিম্নআয়ের খেটে-খাওয়া মানুষেরা। তাই সমাজের বিত্তবানদের প্রতি এসব ছিন্নমূল দেশে ও বিদেশে থাকা অসহায় মানুষদের সহায়তায় এগিয়ে আসার অনুরোধ জানান।

এ সময় তিনি খাদ্যসামগ্রী পৌছে দিয়ে আসার সময় সকলকে অতিপ্রয়োজনীয় কারণ ছাড়া বাড়ির বাইরে বের না হওয়া, মাস্ক ব্যবহার করা ও নিয়মিতভাবে সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে আহ্বান জানান।