রাজনীতি

লক্ষ্মীপুরে যুবদল- ছাত্রদলের ১৫ নেতাকর্মী আটক

নাশকতার মামলা ও পরিকল্পনার অভিযোগে লক্ষ্মীপুরে জেলা যুবদল ও ছাত্রদলের ১৫ নেতাকমীকে আটক করছে পুলিশ।

মঙ্গলবার রাতে শহরের পুরাতন পৌরসভার এলাকার একটি চা দোকান থেকে তাদের আটক করা হয়।

আটকরা হচ্ছেন, সদর উপজেলা যুবদলের সভাপতি খালেদ মোহাম্মদ আলী কিরণ, পৌর যুবদলের সাধারণ সম্পাদক সৌরভ হোসেন ভূলু, জেলা ছাত্রদলের সাহিত্য বিষয়ক সম্পাদক নাদিম মাহমুদ জুয়েল, যুবদল নেতা বেলাল হোসেন, ছাত্রদল নেতা হুমায়ুন কবির, সুবজ, হাসান, মোবারক হোসেন,আরিফ হোসেন,মিনর হোসেন, আলাউদ্দিনসহ ১৫জন।

পুলিশ জানায়, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা নতুন করে নাশকতার পরিকল্পনা করার অভিযোগে তাদের আটক করা হয়। এছাড়া এদের বিরুদ্ধে মামলাও রয়েছে।

এদিকে দলীয় নেতাকর্মীদের  গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির দাবি করেছেন  কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ,বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি এবং সাবেক এমপি আবুল খায়ের ভূইয়া, কেন্দ্রীয় বিএনপির সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাসিবুর রহমান, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম  লিটন ও জেলা ছাত্রদলের সভাপতি মো. হারুনুর রশিদ প্রমুখ।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, নাশকতার পরিকল্পনা করছিল-এমন খবরের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *