সারাদেশ

স্কুলছাত্রী ভাগ্নিকে নিয়ে পালিয়েছে খালু

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় নবী হোসেন (৩২) নামে এক যুবকের বিরুদ্ধে আপন বড় ভায়রার স্কুল পড়ুয়া মেয়েকে (১৪) নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার বিকেলে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে লম্পট নবী হোসেনসহ তিনজনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মেয়েটি স্থানীয়  উচ্চ বিদ্যালয়ের বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।

মামলার বাদী ওই স্কুলছাত্রীর মা জানান, চরনবীনগর এলাকার বাদল মিয়ার ছেলে নবী হোসেন সম্পর্কে তার ছোট বোনের জামাই। সেই সুবাধে নবী হোসেন তাদের বাসায় আসা যাওয়া করত। বিগত ৩/৪ মাস ধরে তার মেয়েকে স্কুলে আসা যাওয়ার পথে নবী হোসেন বিয়েসহ ‘কুপ্রস্তাব’ দিয়ে আসছিল। তার মেয়ে তার প্রস্তাবে রাজি না হওয়ায় সে ক্ষিপ্ত হয়। একপর্যায়ে গত ২ অক্টোবর সন্ধ্যায় তাদের বাড়ির পার্শ্ববর্তী এলাকায় মেয়েটি বান্ধবী বাড়িতে যাওয়ার পথে নবী হোসেন তার সহযোগিদের নিয়ে তাকে তুলে যায়।

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, নবী হোসেন ও মেয়েটির মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। এ সুবাধে নবী হোসেন মেয়েটিকে নিয়ে পালিয়ে গেছে।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন মামলা দায়ের সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুলছাত্রীকে উদ্ধার ও নবী হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *