সারাদেশ

কেরানীগঞ্জে হেরোইন ও ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিশেষ অভিযান পরিচালনা করে হোরোইন, ইয়াবা এবং মাদক বিক্রির টাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গতকাল বুধবার রাতে দক্ষিণ কেরানীগঞ্জের ধলেশ্বর পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. রায়হান (৩১), মো. সানি দেওয়ান (২৬) ও মো. হানিফ (২৪)।

ঢাকা জেলা গোয়েন্দা পুলিশের ওসি দিপক চন্দ্র সাহা জানান, দক্ষিণ  কেরানীগঞ্জ থানাধীন ধলেশ্বর পশ্চিমপাড়া এলাকায় জনৈক লিটন মিয়ার ভাড়াটে ভাড়িতে একদল মাদক ব্যবসায়ী তাদের ব্যবসা পরিচালনা করে আসছে- গতকাল বুধবার রাতে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। অভিযানে লিটন মিয়ার ভাড়াটে বাড়ির নিচতলার ভাড়াটে রায়হানের কক্ষ থেকে তাদের তিনজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেখানো মোতাবেক কক্ষের ভেতর থেকে দুই হাজার ৫০০ ইয়াবা, ৪০ গ্রাম হেরোইন ও মাদক বিক্রির নগদ ১১ হাজার ৫৬০ টাকা জব্দ করা হয়।

এ ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে গোয়েন্দা পুলিশের এসআই মো. মোস্তাফিজুর রহমান (পিপিএম) বাদী হয়ে মাদক আইনে গ্রেপ্তাকৃতদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে গ্রেপ্তারকৃত আসামিদের বৃহস্পতিবার দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *